অতীতের তুলনায় এই সরকারের আমলে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে


বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, ‘বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। এই সরকারের আমলে দেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, অতীতে কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।’

শনিবার (৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার ২০১৮-১৯ অর্থ বছরের সংশোধিত ও ২০১৯-২০২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, রূপগঞ্জের এমন কোনো শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। উপজেলার সব জায়গায়ই উন্নয়নের ছোঁয়া লেগেছে।

কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসি আলম নীলা, মাসকো গ্রুপের চেয়ারম্যান এমএ সবুর, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কাঞ্চন পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরের রাজস্ব ও উন্নয়নসহ সর্বমোট ৪৩ কোটি ৪৫ লাখ ২৭ হাজার ৭শ’ ১৪ টাকার বাজেট ঘোষণা করা হয়। এর মধ্যে রাজস্ব আয় ধরা হয়েছে ৬ কোটি ৫ লাখ ৪৮ হাজার ৮শ’ ৫৭ টাকা, রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ৫ লাখ ২৮ হাজার টাকা, উন্নয়ন আয় ধরা হয়েছে ৩৭ কোটি ১ লাখ টাকা, উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩৭ কোটি টাকা।


শর্টলিংকঃ