অদৃশ্য কারণে বহিষ্কৃত হলেন পাবনা বিএনপি নেতা!

  • 17
    Shares

ইউএনভি ডেস্ক :

দলীয় কর্তৃত্ব নিজের হাতে নিয়ে যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন মঞ্জুর বিরুদ্ধে প্রতিবাদ করায় পাবনার ঈশ্বরদী পৌর যুবদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েলকে বহিষ্কার করা হয়েছে।

জাকির হোসেন জুয়েলকে বহিষ্কারের অভিযোগে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) গোপালপুর, লাহেড়ীপাড়া, পাবনা কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল পাবনা জেলা শাখার এক জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। এদিন সন্ধ্যায় জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু ও সাধারণ সম্পাদক ইলিয়াছ আহমেদ হিমেল রানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে সুনির্দিষ্ট কর্মকাণ্ড বা দলীয় গঠণতন্ত্র পরিপন্থী কাজের জন্য জাকির হোসেনকে বহিষ্কার করা হয়েছে কি না এমন কোনো উক্তি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা নেই।

বহিষ্কৃত ওই নেতার কাছে বহিষ্কারের কারণ সম্বন্ধে জানতে চাইলে তিনি বলেন, জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু ও সাধারণ সম্পাদক ইলিয়াছ আহমেদ হিমেল রানার এখতিয়ারে সংগঠন চলে। আমি কোনো দলীয় শৃঙ্খলা বহির্ভূত কাজ করিনি। বরং তাদের দলীয় শৃঙ্খলা বহির্ভূত কর্মকাণ্ড নিয়ে প্রতিবাদ করায় আমাকে বহিষ্কার করা হয়েছে। আমি এ বিষয়ে এখনই কিছু বলতে চাই না। আমি লিখিত আকারে সরাসরি কেন্দ্রে বিষয়টি জানাবো। তখন সব পরিষ্কার হয়ে যাবে।

তবে জেলা বিএনপির অনেক নেতাই ধারণা করছেন, অর্থ আত্মসাতের মতো কোনো অভিযোগে প্রতিবাদ করায় জাকির হোসেন জুয়েলকে বহিষ্কার করা হয়েছে। কেননা, সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে এর আগেও এমন নানা অভিযোগ উঠেছে। যা পরবর্তীতে সত্য বলে প্রমাণও হয়েছে।


  • 17
    Shares
শর্টলিংকঃ