ইবি সহায়ক কর্মচারী সমিতির নির্বাচনে লিংকন-জনি প্যানেলর জয়

  • 2
    Shares

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সহায়ক কর্মচারী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হলের সহায়ক কর্মচারী (ক্যাটালগার) আব্রাহাম লিংকন সভাপতি এবং একাডেমিক শাখার জাহাঙ্গীর আলম জনি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকায় মমতাজ ভবেন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে বিকেল সাড়ে ৩টায় আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অর্থ ও হিসাব শাখার উপ-হিসাব পরিচালক আব্দুল মান্নান।

এবারের নির্বাচনে লিংকন-জনি এবং ইলিয়াস-বিল্লাল দুই প্যানেলে ১৩টি পদের বিপরীতে মোট ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ১৩২জন। নির্বাচন কমিশনের তথ্য মতে এর মধ্যে ১২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

সভাপতি পদে আব্রাহাম লিংকন ৭৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বনন্দ্বী জে এম ইলিয়াস পেয়েছেন ৩৩ ভোট। সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর আলম জনি পেয়েছেন ৭৫ ভোট এবং পরাজিত প্রার্থী বিল্লাল হোসেন পেয়েছেন ৩৭ ভোট। নির্বাচনে লিংকন-জনি প্যানেলের ১৩ জনই বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন।

নির্বাচনে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি ফরিদা পারভীন (৭৫ ভোট), সহ-সাধারণ সম্পাদক মহসিন আলম (৬০ ভোট), কোষাধ্যক্ষ আশফাকুর জামান লিটন (৭২ ভোট), সাংগঠনিক সম্পাদক রয়েল ইসলাম (৭০ ভোট), দপ্তর ও প্রচার সম্পাদক হাবিবুর রহমান (৮০ ভোট), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোজাফ্ফর হোসেন (৮২ ভোট), ধর্মীয় ও সমাজ কল্যাণ সম্পাদক আসলাম হোসেন (৭৯ ভোট), মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ পারভীন (৭২ ভোট), নির্বাহী সদস্য-১ শেখ কাউছার আহমেদ (৭৮ ভোট), নির্বাহী সদস্য-২ আশরাফুল ইসলাম (৭৭ ভোট), নির্বাহী সদস্য-৩ অছিয়ত খান (৭১ ভোট)।

নির্বাচনে ভোট দিয়ে পুরো প্যানেলকে বিজয়ী করায় সকল সহায়ক কর্মচারীদেরকে ধন্যবাদ জানান নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্য বিজয়ীরা। তারা সহায়ক কর্মচারীদের নীতিমালা সংক্রান্ত যে সমস্ত জটিলতা আছে সেগুলোর সমাধানসহ আগামী দিনে সকল কর্মচারীদের স্বার্থে কাজ করার সর্বাত্মক কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।


  • 2
    Shares
শর্টলিংকঃ