কাদিরগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ অনুষ্ঠান শুক্রবার

  • 9
    Shares

নিজস্ব প্রতিবেদক :
আগামী শুক্রবার রাজশাহী নগরীর কাদিরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আয়োজনে “গৌরবের ১০০ বছরপূর্তি-২০২০” দিনব্যাপী অনুষ্ঠান অনুষ্ঠিত হতে যাচ্ছে। শতবর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।


শতবর্ষ উদযাপন কমিটির আহ্বায়ক ও স্কুলের প্রধান শিক্ষক সাহানা নাসরীন জানান, বর্ণাঢ্য আয়োজনে দুই অধিবেশনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। শতবর্ষ পূর্তির অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য ছয় শতাধিক প্রাক্তন শিক্ষার্থী নিবন্ধন করেছেন। আমি নিবন্ধনকারীসহ স্কুলের সকল প্রাক্তন শিক্ষার্থীদের সকল অনুষ্ঠানে অংশগ্রহণের আমন্ত্রণ জানাচ্ছি।

প্রথম অধিবেশনে শুক্রবার সকাল নয়টার বের করা হবে আনন্দ শোভাযাত্রা। সকাল ১১টা হতে ১২টা পর্যন্ত থাকবে স্মৃতিচারণ ও আলোচনা। দ্বিতীয় অধিবেশনে বিকেল ৩টা হতে ৪টা পর্যন্ত স্মৃতিচারণ ও আলোচনা, বিকেল ৪ টা ২৫ মিনিট হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত অতিথি বরণ ও বক্তব্য, সন্ধ্যা ৬ টা ১মিনিট হতে সন্ধ্যা ৬ টা ৩০ মিনিট হতে পর্যন্ত বিরতি। সন্ধ্যা ৬টা ৩১ মিনিট হতে রাত ১০টা ২৫ মিনিট পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান। রাত ১০ টা ৩০টায় উৎসব সমাপনী আতশবাজী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেনী, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক আবুল কালাম আজাদ ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সালাম।


  • 9
    Shares
শর্টলিংকঃ