জনবল নেবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়

  • 20
    Shares

ইউএনভি ডেস্ক:

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। বিভিন্ন গ্রেডে ১৩টি পদে সর্বমোট ২৪ জনকে নিয়োগ দেওয়া হবে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

সহকারী ট্রান্সপোর্ট প্ল্যানার, সহকারী পলিউশন কন্ট্রোল, প্ল্যানিং অফিসার, সহকারী প্রোগ্রামার, উপসহকারী প্রকৌশলী সহ বিভিন্ন পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

নয়টি পদে মোট ২৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, সিভিল পাসসহ উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন। তবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সব পদে আবেদনের জন্য ১ এপ্রিল, ২০১৯ পর্যন্ত প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://rthd.gov.bd ও  http://dtca.teletakl.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়েছে ১ এপ্রিল, ২০১৯ সকাল ৯টা থেকে এবং আবেদন ও ফি প্রদানের শেষ সময় আগামী ৩০ এপ্রিল, ২০১৯ রাত ১২টা পর্যন্ত।

সূত্র : ডেইলি স্টার, ১ এপ্রিল, ২০১৯।

 


  • 20
    Shares
শর্টলিংকঃ