ডেঙ্গুতে আক্রান্ত রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী

  • 1K
    Shares

বিশেষ প্রতিবেদক :

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী আশরাফুল হক। তিনি এখন চিকিৎসাধীন। সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএফএম আঞ্জুমান আরা বেগম ইউনিভার্সাল২৪নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রকৌশলী আশরাফুল হক দাপ্তরিক কাজের জন্য ঘন ঘন রাজশাহী-ঢাকা যাতায়াত করছিলেন। এরইমধ্যে হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন।  ডেঙ্গু জ্বরের লক্ষণও অনুভব করেন। এ অবস্থায় তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এরপরই বৃহস্পতিবার আশরাফুল হকের ডেঙ্গুতে আক্রান্তের বিষয়টি  চিকিৎসক নিশ্চিত করেছেন। তিনি রাজশাহীতে নাকি ঢাকাতে আক্রান্ত হয়েছেন তা নিশ্চিত হওয়া যায় নি। তবে তার অবস্থা গুরুতর বা আশঙ্কাজনক নয়। এজন্য নিজ বাসাতেই চিকিৎসা চলছে। চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন তিনি।

এদিকে, ডেঙ্গুতে আক্রান্ত হওয়ায় রাজশাহী সিটি কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা বৃহস্পতিবার প্রকৌশলী আশরাফুল হককে দেখতে তার বাসায় যান। সেখানে তারা তার চিকিৎসার খোঁজ খবর নেন। প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএফএম আঞ্জুমান আরা বেগম জানান, তিনি আশরাফুল হকের শারীরিক খোঁজ খবর নিতে শুক্রবার আবারও তাঁর বাসা যাবেন। তবে এনিয়ে আপাতত উদ্বেগের তেমন কিছু নেই।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন নগরবাসীকে আতঙ্কিত না হয়ে নিজের বাসাবাড়ির ও আশেপাশের  এডিস মশার আবাসস্থল  ধ্বংসের আহ্বান জানিয়েছেন। তবে সিটি কর্পোরেশনের পক্ষ থেকেও বিভিন্ন ওয়ার্ডে ফগার মেশিনের মাধ্যমে মশক নিধন কার্যক্রম শিগগিরই শুরু হবে।


  • 1K
    Shares
শর্টলিংকঃ