দুর্গাপুরে সীমিত পরিসরে মহান স্বাধীনতা দিবস উদযাপন

  • 100
    Shares

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় অত্যন্ত সীমিত পরিসরে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস দিবস।

বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মাধ্যমে উপজেলা পরিষদ চত্বরে দিবসটির কার্যক্রম শুরু হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে উন্মুক্ত স্থানে নিরাপদ দুরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন এবং দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা।

ইউএনও মহসীন মৃধা জানান, দেশজুড়ে করোনা ভাইরাস সংক্রমণের প্রাদুর্ভাব দেখা দেয়ায় সরকারি বিধিনিষেধ মেনে অত্যন্ত সীমিত পরিসরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে সবাইকে ঘরে থাকতে ও নিরাপদ দূরত্ব বজায় রাখতে অনুরোধ করা হয়েছে বলেও জানান তিনি।


  • 100
    Shares
শর্টলিংকঃ