ধর্ষকের সাথে বিয়ে : ঘটনাস্থল পরিদর্শনে এসপি

  • 95
    Shares

নিজস্ব প্রতিবেদক, পাবনা:
পাবনায় গণধর্ষণের পর গৃহবধূকে ধর্ষকের সাথে বিয়ে দেয়ার ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলে ঘটনাস্থল থেকে ধর্ষণের আলামত জব্দ করে পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম) নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।


পুলিশ সুপার জানান, সদর থানার দাপুনিয়ায় এক গৃহবধূকে গণধর্ষনের পর মামলা না নিয়ে ধর্ষকের সাথে বিয়ের ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হলে পুলিশী তদন্তে তার সত্যতা মেলে। সোমবার রাতে মামলা দায়েরের পর রাসেল নামের অভিযুক্ত এক ধর্ষককে গ্রেফতার করা হয় (যার সাথে বিয়ে হয়েছে)। মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামত জব্দ ও অপরাধস্থল চিহ্নিতকরে ঘিরে দেয়া হয়েছে।

পুলিশ সুপার আরো জনান , সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হকের কাছে মামলা না নিয়ে বিয়ে দেয়ার অভিযোগের বিষয়ে ব্যাখ্যা চেয়ে শোকজ নোটিশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, পাবনা সদর উপজেলার সাহাপুর যশোদল গ্রামের এক নারীকে গত ২৯ আগষ্ট রাতে একই গ্রামের আকবর আলীর ছেলে রাসেল আহমেদ চার সহযোগীকে নিয়ে অপহরণ করে টানা চারদিন ধরে গণধর্ষণ করে।

পরে গৃহবধূ বাদী হয়ে পাবনা সদর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযুক্ত রাসেলকে আটক করলেও মামলা নথিভুক্ত না করে তার সাথে বিয়ে দিয়ে ঘটনা মিমাংসার চেষ্টা চালায়। মঙ্গলবার গ্রেফতারকৃত রাসেলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।


  • 95
    Shares
শর্টলিংকঃ