নওগাঁয় ৫০০ পরিবারের মাঝে ১৬ বিজিবির ত্রাণ বিতরণ

  • 428
    Shares

 নওগাঁ প্রতিনিধি:

১৬ বিজিবি নওগাঁ ব্যাটালিয়নের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১ টায় নওগাঁ সীমান্ত পাবলিক স্কুল মাঠে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে সদর উপজেলার বিভিন্ন এলাকার ৫০০ টি অসহায় পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়।

এসময় নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম পিএসসি, নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) উপ অধিনায়ক এ টি এম আহসান হাবীব উপস্থিত ছিলেন। নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ হতে ত্রান সামগ্রী চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা এবং নওগাঁ জেলার পোরশা ও সাপাহার উপজেলার সিমান্ত এলাকার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে পর্যায়ক্রমে ত্রান সামগ্রী বিতরন করা হচ্ছে।

এছাড়াও সীমান্তবর্তী এলাকা ছাড়াও সদর উপজেলায় প্রচুর হতদরিদ্র ও কর্মহীন পরিবার রয়েছে তাদের পাশে দাঁড়ানোর জন্য ১৬ বিজিবি সিধান্ত গ্রহন করেেছ। এরই ধারাবাহিকতায় শনিবার সিমান্ত পাবলিক স্কুল মাঠে ৫০০ টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরন করা হয়। পর্যায়ক্রমে আরও ত্রান সামগ্রী বিতরন করা হবে বলে জানান তিনি। উল্লেখ্য, প্রতি প্যাকেটে রয়েছে- চাল ৪ কেজি, ডাল ২ কেজি, লবন ৫০০ গ্রাম, আটা ৪ কেজি।

আরও পড়তে পারেন  শ্বাসকষ্টের রোগীর জন্য মেরিন একাডেমির বিকল্প ভেন্টিলেটর


  • 428
    Shares
শর্টলিংকঃ