নগর ভবনে ক্যান্টিন উদ্বোধন করলেন মেয়র লিটন

  • 27
    Shares

নিজস্ব প্রতিবেদক :
দীর্ঘদিন বন্ধ থাকার পর রাজশাহী সিটি কর্পোরেশনের ক্যান্টিন চালু করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় ফিতা কেটে ক্যান্টিনটির উদ্বোধন করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনকালে এই ক্যান্টিনের সফলতা কামনা করেন তিনি। 

ক্যান্টিন উদ্বোধনকালে সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, ২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল ইসলাম পল্টুসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আকতার জাহান, প্রধান স্বাস্থ কর্মকর্তা ডা.এফএএম আঞ্জুমান আরা, বাজেট কাম হিসেব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, আরসিসি ক্যান্টিনের পরিচালক ফারহানা লুবণা মলিসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্যান্টিন পরিচালক ফারহানা লুবনা মলি বলেন, এই ক্যান্টিন থেকে সকল কর্মকতা ও কর্মচারী সুলভ মূল্যে মানসম্মত খাবার পাবেন। ক্যান্টিনে দেশী খাবারের পাশাপাশি বিভিন্ন ধরনের ফাস্ট ফুডের সমারোহ থাকছে। ক্যান্টিন ভালোভাবে পরিচালনার জন্য সবার সহযোগিতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, ২০০৮-২০১৩ সাল পর্যন্ত সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের প্রথম মেয়াদে ক্যান্টিনটি চালু ছিল। পরবর্তীতে দীর্ঘ কয়েক বছর ক্যান্টিনটি বন্ধ হয়ে ছিল। দ্বিতীয় মেয়াদে এসে আবারো ক্যান্টিনটি চালু করলেন মেয়র লিটন।


  • 27
    Shares
শর্টলিংকঃ