পুঠিয়ায় মাটিবাহী ট্রাক্টরে অতিষ্ঠ এলাকাবাসীর লিখিত অভিযোগ

  • 11
    Shares

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় গ্রামীন সড়কে পুকুর খননের মাটিবাহী ট্রাক্টরের অবাধ বিচরণে অতিষ্ঠ হয়ে উঠেছেন এলাকাবাসী। এ থেকে পরিত্রাণ পেতে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর গণস্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বারইপাড়া গ্রামের আব্দুস সালাম ফসলী জমিতে বিশাল পুকুর খনন করছেন। আর ওই পুকুরের মাটি বহন করতে বিভিন্ন ইটভাটার শতাধিক ট্রাক্টর প্রতিদিন ভোর থেকে গভীররাত পর্যন্ত যাতায়াত করছে পূর্বকাঠালবাড়িয়া-পীরগাছা সড়ক দিয়ে। এতে করে ওই সড়কটি ভেঙ্গে বড় বড় গর্তের সৃষ্টি হচ্ছে। পাশাপাশি নিয়ন্ত্রণহীন ওই ট্রাক্টরের অবাধ যাতায়াতে দুর্ঘটনার আশঙ্কায় চরম আতঙ্কের মধ্যে রয়েছেন গ্রামের সাধারণ মানুষ।

গ্রামবাসী আশরাফ আলী বলেন, এক প্রভাবশালী ব্যাক্তি ক্ষমতার প্রভাব খাটিয়ে ফসলী জমিতে পুকুর খনন করছে। আর আমরা এর ভোগান্তিতে পড়েছি। প্রতিবাদ করতে গেলে ওই মহলটি আমাদের বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিচ্ছেন। যার কারণে আমরা একটি লিখিত অভিযোগ গত ১ ফেব্রুয়ারী দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর জমা দিয়েছি।

তবে এ বিষয়ে পুকুর খননকারী আব্দুস সালামের সাথে যোগাযোগ করা হলে তিনি কোনো প্রকার বক্তব্য দেবেন না বলে সাফ জানিয়ে দেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল হাই মোহাম্মদ আনাছ লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা নেয়া হবে।


  • 11
    Shares
শর্টলিংকঃ