বাগমারার বাসুপাড়ায় সাধারণ সম্পাদক পদে লড়বেন ফরেজ আলী

  • 22
    Shares

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় উপজেলার বাসুপাড়া ইউনিয়নের ত্রি-বার্ষিক কাউন্সিল আগামী কাল শুক্রবার। উক্ত সম্মেলনে সাধারণ সম্পাদক পদে লড়বেন সৎ, যোগ্য, নিষ্ঠাবান প্রার্থী ফরেজ আলী সরদার। ফরেজ আলী সরদার বাসুপাড়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য। তিনি জন্মগত ভাবেই আ’লীগ পরিবারের সন্তান। দীর্ঘদিন থেকেই রাজনীতির মাঠে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে চলেছেন।

ফরেজ আলী সরদার

ফরেজ আলীর বাড়ি বাসুপাড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের দেউলিয়া গ্রামে। মানুষের ভালবাসা আর দলের স্বার্থে কাজ করতে বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন তিনি। ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে এরই মধ্যে প্রচারণা প্রায় শেষ করেছেন। রাত পোহালেই সম্মেলন। উক্ত সম্মেলনে দলের স্বার্থে কাজ করার আগ্রহ নিয়ে মাঠে নেমেছেন ফরেজ আলী।

এ ব্যাপারে সাধারণ সম্পাদক প্রার্থী ফরেজ আলী সরদার জানায়, আমি দীর্ঘদিন থেকে রাজনীতির সাথে জড়িত আছি। আমি আ’লীগ পরিবারের সন্তান। আ’লীগের জয়ের লক্ষ্যে সকল নির্বাচনে আমি নিষ্ঠার সাথে নিজ দায়িত্ব পালন করে থাকি। রাজনীতি করি মানুষ ও দেশের স্বার্থে ব্যক্তি স্বার্থে নয়। কাউন্সিলরা আমাকে সাধারণ সম্পাদক পদে চাচ্ছেন তাই আমি নির্বাচনে এসেছি। আমি রাজনীতি করি জনগণের প্রয়োজনে। বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলে তৃলমূলের রাজনীতি আরো বেগবান ও শাক্তিশালী হবে বলে আমি বিশ্বাস করি।

 


  • 22
    Shares