বাগমারায় আলোকিত হলো ৩৫৩ পরিবার

  • 114
    Shares

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :

‘শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এই স্লোগানকে সামনে রেখে বাগমারার ঝিকরা ও গোয়ালকান্দি ইউনিয়নের রনশীবাড়ী ও কুমারখালী গ্রামে ৩৫৩ বাড়িতে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেলে ঝিকরা ইউনিয়নের রনশীবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন জেলা আ’লীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

অনুষ্ঠানে ওয়ার্ড আ’লীগের সভাপতি মকছেদ আলীর সভাপতিত্বে এবং ঝিকরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মানিক প্রামানিকের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা প্রদান করেন ঝিকরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি বাগমারা জোনাল অফিসের পিইউসি আব্দুল ওয়াহেদ, ওয়ারিং পরিদর্শক আসাফ-উদ-দৌলা, ইউপি সদস্য আব্দুস সাত্তার, ইউনিয়ন যুবলীগ সভাপতি মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ।

বাগমারা জোনাল অফিস সূত্রে জানা গেছে, রনশীবাড়ি গ্রামে ১.৯০ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করতে ব্যয় হয়েছে ৩২ লাখ ২৬ হাজার ৬০০ টাকা। এর মাধ্যমে রনশীবাড়ি গ্রামের ২৪৩ টি বাড়িতে নতুন ভাবে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।

এদিকে, বুধবার দুপুরে গোয়ালকান্দি ইউনিয়নের কামারখালী পশ্চিমপাড়ায় বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মাহাবুর রহমানের সভাপতিত্বে এবং আ’লীগ নেতা নাসির উদ্দীনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন জেলা আ’লীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি দূর্গা প্রসাদ প্রামানিক, সাধারণ সম্পাদক গৌতম কুমার, আ’লীগ নেতা নয়ন, রফাতুল্লাহ প্রামানিক, সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন চৌধুরী বকুল, সাবেক শিক্ষক রাম সুন্দর, সাইদুর রহমান, সাধন কুমার প্রমুখ।

কামারখালী গ্রামে ২.৫২ কিলোমিটার লাইন নির্মাণ করতে ব্যয় হয়েছে ৪২ লাখ ৮৪ হাজার টাকা। এর মাধ্যমে কামারখালী গ্রামের ১১০ বাড়িতে বিদ্যুৎ সংযেযাগ প্রদান করা হয়েছে বলে বাগমারা জোনাল অফিস সূত্রে জানাগেছে।


  • 114
    Shares
শর্টলিংকঃ