বাগমারায় পাকা রাস্তার সংস্কার কাজের উদ্বোধন


বাগমারা প্রতিনিধি :

রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের মধ্যে দিয়ে যাওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ পাকা রাস্তার সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ সংস্কার কাজ বাস্তবায়ন করছেন। দীর্ঘদিন সংস্কার না হওয়ায় সাড়ে ৭ কিলোমিটার পাকা এই রাস্তাটি হয়ে পড়ে জরাজীর্ণ। খানাখন্দ আর ভাংগনের কবলে বিলিনের পথে ছিল রাস্তাটি। স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচেষ্টায় সেই রাস্তাটির শুরু হলো সংস্কার কাজ।

বুধবার সাড়ে ৭ কিলোমিটার পাকা এই রাস্তার সংস্কার কাজের উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী সানোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী মোবারক হোসেন, উপ-সহকারী প্রকৌশলী তোফাজ্জল হোসেন সরকার, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি, চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ আলী।

আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ওয়ার্ড আ’লীগের সভাপতি আতিকুর রহমান স্বপন, কাজের ঠিকাদার হাফিজুর রহমান, আয়ুব আলী, শাহাদত হোসেন, ইউপি সদস্য আব্দুল মান্নান, কৃষিবিদ কামারুজ্জামান প্রমুখ। মোহনগঞ্জ-তাহেরপুর হাট পর্যন্ত সাড়ে ৭ কিলোমিটার রাস্তাটির সংস্কার কাজ করছেন রাজশাহীর মোহনা এন্টারপ্রাইজ এবং খাঁন কনস্ট্রাকশন নামের দুটি ঠিকাদারী প্রতিষ্ঠান। রাস্তাটির সংস্কার শেষে শ্রীপুর ইউনিয়ন সহ এতদঅঞ্চলের লোকজনের কষ্ট লাঘব হবে।

 


শর্টলিংকঃ