বাঘায় ১২ রাউন্ড তাজা গুলিসহ এক নারী গ্রেফতার

  • 374
    Shares

আমানুল হক আমান, বাঘা :
রাজশাহীর বাঘায় ১২রাউন্ড গুলিসহ ফিরোজা বেগম নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে আড়ানী বাজারের পূর্বদিকের বেইলী ব্রিজ সংলগ্নতার বাড়িতে অভিযান চালানো হয়।  গ্রেফতার হওয়া ফিরোজা বেগম আড়ানী পৌর বাজারের রাসেল আহম্মেদ ফিরোজের স্ত্রী।


বাঘা থানারঅফিসারইনচার্জ (ওসি) নজরুলইসলাম জানান, শুক্রবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আড়ানী বাজার থেকে ৬০পিসইয়াবাসহ জোতরঘু গ্রামের কুদ্দুস আলীর ছেলে খায়রুল ইসলামকে (২৫) গ্রেফতার করেন এসআই লুৎফর রহমান। খায়রুল ইসলামের  দেয়া তথ্যে মতে  আরেক মাদক ব্যবসায়ী রাসেল আহম্মেদ ফিরোজ ও তার স্ত্রী ফিরোজা বেগমকে  ধরতে অভিযান পরিচালনা করা হয়।

এসময় তাদের বাড়ি থেকে  ৬রাউন্ড পিস্তুলের গুলি ও রাইফেলের ৬রাউন্ড গুলি, ১০০পিস ইয়াবা, ৫ কেজি গাঁজা  ও একটি রামদা উদ্ধার করা হয়। এ সময় ফিরোজা বেগমকে গ্রেপ্তারকরা হয়। তবে পুলিশের উপস্থিত টের পেয়ে রাসেল আহম্মেদ ফিরোজ পালিয়ে যায়।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতদের নামে মাদক ও অস্ত্র আইনে পৃথক ২টি মামলা হয়েছে।  শনিবার আদালতে মাধ্যমে ফিরোজাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


  • 374
    Shares
শর্টলিংকঃ