পুঠিয়ায় ট্রাক চাপায় স্কুল ছাত্রী নিহত

  • 346
    Shares

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় মালবাহী ট্রাকের চাপায় বৈশাখী খাতুন (৮) নামের এক স্কুল ছাত্রী ঘটনা স্থালেই নিহত হয়েছে। এ ঘটনায় নিহত বৈশ্খাীর মা ও ব্যাটারী চালিত ভ্যান চালকসহ আহত হয়েছেন আরো তিনজন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রায় এক ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থালে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বানেশ্বরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

শুক্রবার (৭ ফেব্রুয়ারী) দুপুর ১টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের বানেশ্বর পোল্লাপুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৈশাখা খাতুন বেলপুকুর ইউনিয়নের তাড়াশ গ্রামের হাছেন আলীর মেয়ে ও তাড়াশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী।

নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, শুক্রবার দুপুরে বাবা-মার সাথে বৈশাখী খাতুন তাদের এক আত্নীয়র বাড়ীতে বেড়াতে যাচ্ছিল। বৈশাখী ও তার মা ভ্যান চড়ে ও বাবা বাইসাইকেলে যাচ্ছিল। পথে দু’টি ট্রাকের ওভারটেক করার সময় নাটোরগামী একটি মালবাহী ট্রাক তাদের ভ্যানটিতে সজরে ধাক্কা মারে। এতে বৈশাখী ভ্যান থেকে ছিটকে মহাসড়কের উপর পড়ে ঘটনা স্থালেই মারা যায়। এ ঘটনার পর স্থানীয় লোকজন ধাওয়া করে ট্রাকটিকে আটক করতে পারলেও চালক-হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

বানেশ্বরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

পবা হাইওয়ে শিবপুরহাট থানা ইনচার্য কাজল কুমার নন্দী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে বৈশাখী নামে এক শিশু মারা গেছে। এ ঘটনায় আরো দু’তিনজন ভ্যানযাত্রী সামান্য আহত হয়েছেন। এতে স্থানীয় লোকজন কিছু সময়ের জন্য মহাসড়ক অবরোধ করে রাখেন। আমরা খবর পেয়ে ঘটনাস্থালে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়তে পারেন  গোমস্তাপুরে ৭ বাংলাদেশিকে বিএসএফের পুশইন


  • 346
    Shares
শর্টলিংকঃ