‘বীর’ চলছে বীরের মতোই

  • 96
    Shares

ইউএনভি ডেস্ক:

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। প্রেক্ষাগৃহে তার ছবি মুক্তি মানেই যেনো উৎসবের আমেজ। হলে দর্শক সমাগম বেশি হওয়্য়া হাসি ফুটে হল মালিকদের মুখেও। সারা বছর দর্শক খড়ায় থাকা হলগুলো তাই শাকিব অভিনীত ছবি মুক্তির দিকেই তাকিয়ে থাকে। কারণ তার ছবি মানেই হলে দর্শক সমাগম।সেই সাথে ব্যবসায়িক মুনাফা।

‘বীর’ চলছে বীরের মতোই

ভালোবাসা দিবস উপলক্ষে ভালোবাসার দিনেই শাকিব খান অভিনীত বছরের প্রথম ছবিটি মুক্তি পেলো । দেশের ৮০টি হলে মুক্তিপায় ছবিটি। বরাবরের মতো এবার একই দৃশ্যপট চোখে পড়লো। হলে দেখা গেলো দর্শকদের উল্লাস। সেটা রাজধানী থেকে শুরু করে গ্রামেও।

শুধু দর্শকদের সমাগমই চোখে পড়েনি। হলেগুলোতে খোঁজ নিয়ে জানা গেলো তারাও খুশি ‘বীর’ নিয়ে। কারন ‘বীর’ বীরের মতোই চলছে। দর্শক টানছে।রাজধানীর স্টার সিনেপ্লেক্সে ‘বীর’-এর চারটি এবং একই প্রতিষ্ঠানের সীমান্ত সম্ভার শাখাতে দুটি করে শো চলছে। গতকাল সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখাতে সরেজমিনে গিয়ে দর্শক সমাগম বেশ চোখে পড়ে।

রাতের শোতেও দর্শক ছিলো হাউজফুল। শনিবার স্টার সিনেপ্লেক্সের জৈষ্ঠ্য বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদের সঙ্গে কথা হয়। তিনি জানান, ‘প্রথম দিন বীর ভালো গেছে। আজকের মর্নিং শোতেও দর্শক বেশ ভালোই। বলা যায় আমরা যা আশা করেছি তার চেয়ে ভালো যাচ্ছে।’

ঢাকার বাইরে রংপুরের ঐতিহ্যবাহী হল শাপলাতে চলছে বীর। প্রথম দিনে সেখানে দর্শক সমাগমে সন্তুষ্ঠ হল কর্তৃপক্ষ। হলটির অপারেটর আবদুর রহমান বলেন, গতকাল দুপুর থেকে ভালো যাচ্ছে বীর। দর্শকদের বাড়ছে। মনে হচ্ছে ব্যবসা ভালোই হবে বীরে। তবে গতকালের সকালের শো খুব একটা ভালো যায়নি।’

ঢাকার ঐতিহ্যবাহী হল মধুমিতা সিনেমা হলের কর্ণধার ও সাবেক প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার নওশাদ জানান, সারা বছর তো দর্শকরা শাকিব খানের ছবির অপেক্ষাতে থাকেন। তার ছবি ছাড়া হলে তেমন দর্শক আসেনা। ‘বীর’ দিয়ে প্রথম দিনই শো হাউজফুল যাচ্ছে। মর্নিং শো হাউসফুল না হলেও ব্যবসা মন্দ হয়নি। বিকেলের শো বেশ ভালো দর্শক হয়েছে।’

‘বীর’ চলছে বীরের মতোই

তবে মধুমিতার হলের পাশে অবস্থিত অভিসার, জোনাকি হলেও ‘বীর’ চলছে। ওখানে না থাকলে মধুমিতা হরে ব্যবসা আরও জমতো বলেও মন্তব্য তার। সেই সঙ্গে আগামী একমাস তার হলে বীর প্রদর্শিত হবে বলেও জানান।এছাড়াও মিরপুর টেকনিক্যালের এশিয়া সিনেমা হলে মর্নিং শো থেকেই ‘বীর’ ভালো যাচ্ছে বলে জানান, সেখানকার কর্মকর্তা মো. আনিস।

ভালো যাচ্ছে টঙ্গীর চম্পাকলিতেও। হলটির সহকারী ব্যবস্থাপক তিমির হোসেন জানিয়েছেন এ তথ্য।যশোরের মনিহার সিনেমা হলের ব্যবস্থাপক তোফাজ্জল মিয়াঁ বীরে দর্শক সমাগমের কথা জানিয়েছেন।

কাজী হায়াৎ নির্মাণ করেছেন ‘বীর’। এটি শাকিবকে নিয়ে তার প্রথম ছবি। এই ছবির মাধ্যমে অর্ধশত ছবির কোটা পূরণ হলো তার। ছবিটিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ।

আরো পড়তে পারেন:মার্চেই তাপমাত্রা পৌঁছাবে ৩৮ ডিগ্রিতে


  • 96
    Shares
শর্টলিংকঃ