মোহনপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা পেল অনুদানের চেক

  • 24
    Shares

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুরে প্রধানমন্ত্রী কর্তৃৃক নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের অনুকূলে বরাদ্দকৃত অনুদানের চেক বিতরণ করা হয়েছে। আজ বুধবার(০৮জুলাই ২০২০) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে রাজশাহী -৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুদানের চেক বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে এম.পি আয়েন বলেন,নন এমপিওভুক্ত, শিক্ষক কর্মচারীরা করোনার সময় মানবেতর জীবনযাপন করেছেন!।করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় তারা সরকারি বা প্রাতিষ্ঠানিকভাবে ও কোন সুবিধা পাচ্ছেন না।এ জন্য প্রধানমন্ত্রী তাদের জন্য এই অনুদানের ব্যবস্থা করেছেন।করোনার শুরু থেকে পবা-মোহনপুরে এক যোগে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ উপহার এবং আমার ব্যক্তিগত থেকে ত্রাণ, নগত অর্থ পৌঁছে দেওয়া হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা সহকারী ভূমি কমিশনার জাহিদ বিন কাশেম এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুক্তাদির আহমেদ,জহিরুল ইসলাম, প্রশাসন কর্মকর্তা প্রমুখ। আলোচনা সভা শেষে উপজেলার ১৮১ জন শিক্ষকদের মাঝে ৫০০০ হাজার টাকার ও কর্মচারীদের মাঝে ২ হাজার ৫ শত টাকার চেক বিতরণ করা হয়।


  • 24
    Shares
শর্টলিংকঃ