রাঙাপরী মেহেদীতে শিশুর দুই হাত দগ্ধ

  • 91
    Shares

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক শিশু শিক্ষার্থীর কৃত্রিম মেহেদীতে দু’হাত পুড়ে ঝলসে গেছে। এতে করে শিশুটি যন্ত্রনায় ছটপট করছে। বুধবার গভীর রাতে শিশুটি মেহেদী হাতের তালুতে দেয়ার কিছুক্ষন পর জ্বালা করতে থাকলে মেহেদী উঠাতে গিয়ে হাতের তালুর চামড়া উঠতে থাকে।

শিশুটি জেলার শিবগঞ্জ উপজেলার সত্রাজিতপুর রাজপাড়া গ্রামের মৃত. খুদু আলীর মেয়ে মুনজিলা খাতুন। সে ৯৮ নং ছত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

ওই বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক জানান, ছত্রাজিতপুর ফুলতলার একটি মুদিখানার দোকান থেকে শিক্ষার্থী মুনজিলা মুসলিম কসমেটিকস অ্যান্ড হারবাল কেয়ার কোম্পানির রাঙাপরী মেহেদী কিনে তা হাতে লাগানোর পরেই হাত পুড়ে ঝলসে যায়। পরে ডাক্তারের সরনাপন্ন হলে শিশুটিকে চিকিৎসা দেয়া হয়।

বৃহষ্পতিবার সকালে শিশুটি স্কুলে এলে তার হাতে ব্যান্ডেজ দেখে বিষয়টি জানাজানি হয়ে পড়ে। বর্তমানে মেয়েটি তার হাত দিয়ে কোন কিছুই করতে পারেনা।

এ ব্যাপারে প্রধান শিক্ষিকা মেরিনা খাতুন ক্ষোভের সাথে জানান, শিশুটির পিতা না থাকায় এ ঘটনাটি শিশুটির পরিবার গোপন করে। সকালে বিদ্যালয়ে আসার পর তা জানাজানি হয়ে পড়ে।

তিনি ক্ষোভের সাথে আরও জানান, বিএসটিআই এই ধরনের কোম্পানিগুলোকে কেন অনুমোদন দেয়? তিনি এই কোম্পানির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা এবং ক্ষতিপূরণের মাধ্যমে


  • 91
    Shares
শর্টলিংকঃ