রাজধানীতে কিশোর গ্যাংয়ের শতাধিক সদস্য আটক


রাজধানীতে কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িত থাকার সন্দেহে শতাধিক জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটা থেকে রাত আটটা পর্যন্ত হাতিরঝিল থানা এলাকায় এই অভিযান চালানো হয়।

পুলিশের হাতিরঝিল জোনের অতিরিক্ত উপ-কমিশনার হাফিজ আল ফারুক জানান, জাতীয় জরুরি সেবার হটলাইন নম্বর ৯৯৯–এ ফোন করে হাতিরঝিল এলাকায় কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য বেড়েছে বলে বিভিন্ন অভিযোগ আসে। এ ছাড়া এখানে যারা বেড়াতে আসেন, তাদের কাছ থেকেও বিভিন্ন সময়ে একই অভিযোগ এসেছে।

এই এলাকায় বসবাসরত ও যাতায়াতকারী ছাত্রী এবং তাদের অভিভাবকদের পক্ষ থেকেও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ এসেছে। পাশাপাশি সাম্প্রতিক সময় বিভিন্ন স্থানে কিশোর গ্যাংয়ের বিষয়টি ওঠে আসায় এই অভিযান চালানো হয়েছে।

হাতিরঝিল থানার ওসি আবদুর রশিদ বলেন, সম্প্রতি রাজধানীতে কিশোর গ্যাং চক্র বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে। এজন্য হাতিরঝিল ব্রিজ ও এই থানা এলাকার বিভিন্ন বস্তিতে অভিযান চালিয়ে শতাধিক কিশোরকে আটক করা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ওসি বলেন, হাতিরঝিল এলাকায় সুনির্দিষ্ট কোনো কিশোর গ্যাংয়ের সন্ধান পাওয়া যায়নি। তবে আটকদের জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।


শর্টলিংকঃ