রাজশাহীতে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা ও সহযোগী গ্রেফতার

  • 38
    Shares

নিজস্ব  প্রতিবেদক :

রাজশাহী নগরীতে ইয়াবাসহ এক ছাত্রলীগ নেতা ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে বিনোদপুর (পুরাতন র‌্যাব অফিসের সামনে) এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

পুলিশের সার্জেন্ট তোফায়েল আহমেদ ইউনির্ভাসাল২৪নিউজকে জানান, বিনোদপুরে পুরাতন র‌্যাব অফিসের সামনে নিয়মিত চেকপোস্টের কার্যক্রম চলছিল।কাটাখালী থেকে শহরের দিকে একটি মোটরসাইকেলে দুই যুবক আসছিল। এসময় মোটরসাইকেলের কাগজপত্র যাচাইয়ের জন্য তাদের গতি রোধ করা হয়।

এসময় মোটরসাইকেল চালক নূর হোসেন অভির পায়ে বিশেষ কায়দায় বেঁধে রাখা অবস্থায় দুটি প্যাকেটে ৪৮০ পিস ইয়াবা পাওয়া যায়। অভি বরেন্দ্র কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ও নগরীর ভাটাপাড়া মিঠুর মোড়ের রফিকুল ইসলামের ছেলে।

পরে অভি ও মোটরসাইকেলে থাকা রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ শিহাব উদ্দিন অনিককে গ্রেফতার করা হয়  । শিহাব নগরীর চণ্ডিপুর এলাকার বাবর উদ্দিন শেখের ছেলে। পরে তাদের থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমের জেলহাজতে পাঠানো হয়েছে।


  • 38
    Shares
শর্টলিংকঃ