Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৫৪


নিজস্ব প্রতিবেদক:

গত ২৪ ঘন্টায়  রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৫৪ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ওয়ারেন্টভূক্ত আসামী সহ মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে তাদের গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা-১০ জন, রাজপাড়া থানা-০৬ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৫ জন, কাটাখালি থানা-০৮ জন, শাহমখদুম থানা-০৩ জন, এয়ারপোর্ট থানা-০৩ জন, পবা থানা-০২ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৬ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০২ জন ও ডিবি পুলিশ-০৬ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ (১) মোঃ মিশাল মন্ডল (২৭)কে ৫৬ গ্রাম হেরোইন সহ আটক করে, (২) শ্রী শিমুল (২৭)কে ২২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে , (৩) মোঃ মাসুদ রানা (৩২) কে ২৪ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, (৪) মোঃ তুষার (২৭)কে ১০ গ্রাম হেরোইন সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ (১) মোঃ আসাদুজ্জামান(৩৫)কে ০৪ গ্রাম হেরোইন সহ আটক করে। মতিহার থানা পুলিশ (১) জাকারুল ইসলাম (৩০)কে ০২ গ্রাম হেরোইন সহ আটক করে, (২) মো: জালামিন (২১) ও (৩) মো: মিঠু (২২)দ্বয়কে ০৬ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, (৪) শাহজামাল (৩৫)কে ৩১ গ্রাম হেরোইন সহ আটক করে।

শাহমখদুম থানা পুলিশ (১) মোঃ হানিফ(৩৯)কে ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ (১) মোঃ ফায়সাল আলী (২৫) কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ (১) মোঃ ফিরোজ (২৩)কে ০৬ গ্রাম হেরোইন ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, (২) মোঃ আশরাফ আলী (২৮)কে ০৭ গ্রাম হেরোইন সহ আটক করে।

কাটাখালি থানা পুলিশ (১) মোঃ নয়ন সরকার(৩২)কে ০৫ বোতল ফেন্সিডিল সহ আটক করে ও ডিবি পুলিশ (১) মোঃ শিমুল@কান কাটা শিমুল(২৩)কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে, (২) মোঃ আঃ জাব্বার(২৬)কে ১০ বোতল ফেন্সিডিল সহ আটক করে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ -কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


Exit mobile version