লালমনিরহাটে ট্রাক্টর চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  • 25
    Shares

ইউএনভি ডেস্ক:

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাক্টর চাপায় হোসেন আলী রানা (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।সোমবার(১ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে বানিনগর- চাপারহাট আঞ্চলিক সড়কের মানিক বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত হারুন রানা উপজেলার কাকিনা ইউনিয়নের কলেজ পাড়ার এলাকার শাহেব আলীর ছেলে। সে কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পরীক্ষা শেষ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বোনকে চাপারহাট স্কুলে রেখে মোটর সাইকেলে বাড়ি ফিরছিল হারুন রানা। মানিক বাজারের এলাকায় পৌঁছালে একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে হারুনের মৃত্যুতে তার সহপাঠী ও এলাকাবাসী কাকিনা বাজার মোড়ে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক অবরোধ করে বিচার দাবি করেন। ফলে উভয় পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। এক ঘণ্টা পর প্রশাসনের বিচারের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, এসএসসি পরীক্ষার্থী হোসেন আলী রানার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক্টরটি আটক করেছে। বর্তমানে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।


  • 25
    Shares
শর্টলিংকঃ