শিবগঞ্জে বিদ্রোহী প্রার্থীকে বহিস্কারের দাবি আ’লীগ প্রার্থীর

  • 672
    Shares

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রচারের অভিযোগ এনে বিদ্রোহী প্রার্থী মহসিন আলী মিয়াকে দল থেকে বহিস্কারের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ডাকবাংলো চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জাননা আওয়ামী লীগ প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম।

তিনি অভিযোগ করে বলেন- তার কোন কর্মী মহসীন আলী মিয়ার মাইক্রোবাসের ওপর হামলা ভাঙচুর ও প্রার্থীসহ সমর্থককে লাঞ্চিত করেননি। অথচ মঙ্গলবার দুপুরে ভিত্তিহীন অভিযোগ এনে তার সুনাম ক্ষুন্ন করছেন। তিনি আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী মহসীন আলী মিয়াকে দলকে বহিস্কারের দাবি জানান।

এতে উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁন, সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য ওয়ালিদ আহমেদ কমল,

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসুসহ বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

এর আগে শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়ন এলাকায় গণসংযোগকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাজী মহসীন আলী মিয়ার ওপর শারিরীকভাবে লাঞ্চিত ও তার ব্যবহৃত মাইক্রোবাস ভাঙচুরের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন


  • 672
    Shares
শর্টলিংকঃ