চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

  • 4
    Shares

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও শিবগঞ্জ উপজেলায় সোমবার সকালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সেনাবাহিনীর এক অবসরপ্রাপ্ত সদস্যসহ দুই জন নিহত ও একজন আহত হয়েছেন। নিহতরা হলেন, গোমস্তাপুর উপজেলার বোগলা গ্রামের কুড়ান আলীর ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মজিবুর রহমান (৪৫) ও শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর এলাকার আতাউর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৫০)।


গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, সোমবার সকাল ৭ টার দিকে রহনপুরের জাহিদনগর এলাকায় একটি ট্রাকের সঙ্গে মাছ বোঝাই ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাছের ট্রলিতে থাকা মজিবুর রহমান ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। অন্যদিকে সকাল সাড়ে ৭ টার দিকে শিবগঞ্জ উপজেলার পাইলিং মোড়ে পিকআপ ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শিবগঞ্জ থানার উপ-পরির্র্শক (এসআই) রিপন কুমার জানান, সোমবার সকালে আম ব্যবসায়ী শফিকুল ইসলাম তার সঙ্গী বকুলকে নিয়ে মোটরসাইকেল যোগে কানসাট বাজারে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৭ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর মহাসড়কের পাইলিং মোড়ে একটি পিকআপ ভ্যান পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শফিকুল ইসলাম ঘটনাস্থলে মারা যায়। এই ঘটনায় আহত বকুলকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


  • 4
    Shares
শর্টলিংকঃ