শিবগঞ্জ সীমান্তে কৃষককে গুলি করে হত্যা করল বিএসএফ

  • 175
    Shares

নিজস্ব প্রতিবেদক,  চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের তেলকূপি সীমান্তে এক কৃষককে ধরে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকূপি লম্বাপাড়ার আইনাল হকের ছেলে জাহাঙ্গীর আলম (৫০)।


নিহতের পরিবার এবং স্থানীয়রা জানায়, শনিবর সকাল ৯টার দিকে সীমান্তের জমিতে ঘাষ কাটতে জাহাঙ্গীর। মাদকাসক্তের কারনে সে মানাষিক ভারসাম্যহীন ছিল। এসময় কাঁটাতারের কাছাকাছি গেলে তাকে ধরে নিয়ে যায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র সদস্যরা। পরে তাকে মারধরের পর হত্যা করে লাশ বাংলাদেশের সীমান্ত এলাকায় ফেলে রেখা যায়।

ইউপি সদস্য মোফাজ্জল হোসেন জাহাঙ্গীরের ঘাষ কাটতে যাওয়ার কথার সত্যতা নিশ্চিত করে জানান, বর্ডার থেকে তাকে ধরে নিয়ে গিয়ে হত্যা করেছে বিএসএফ। এখন তার লাশ বাড়িতে আছে।

এঘটনায় ৫৯ বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান জানান, ঘটনা আমরা শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, সে কিভাবে নিহত হয়েছে।

প্রসঙ্গত শুক্রবার মাতাল অবস্থায় অস্ত্রসহ ভারতীয় ৪৪ বিএসএফ ব্যাটালিয়নের আলিপুর ক্যাম্পের সদস্য আসাদ ভোলাহাটের চাঁনশিকারী সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করে। সন্ধ্যায় ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠকের পর তাকে বিএসএফ’র নিকট হস্তান্তর করা হয়।

আরও পড়তে পারেন  রাজশাহী সীমান্তে পাল্টাপাল্টি আটক,পতাকা বৈঠকে সমঝোতা


  • 175
    Shares
শর্টলিংকঃ