Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

রাজশাহীতে সন্ধ্যা থেকে সকাল দোকান বন্ধ ঘোষণা


নিজস্ব প্রতিবেদক:

দেশব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সন্ধ্যা ৬টা থেকে সকাল ৬টা পর্যন্ত রাজশাহী মহানগরীর দোকানপাট বন্ধ  রাখতে সকলকে অনুরোধ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। এছাড়া বিনা প্রয়োজনে ঘর থেকে বের হলে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। 

গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় বলা হয়েছে,  প্রতিদিন সন্ধ্যা ছয়টার পর হতে সকাল ছয়টা পর্যন্ত ঔষধের দোকান ব্যতীত সকল প্রকার দোকান বন্ধ থাকবে।রাজশাহী মহানগরের বাহির হতে কোন প্রকার যানবাহন বা ব্যক্তি জরুরী প্রয়োজন ছাড়া মহানগরে প্রবেশ করতে পারবেন না বা বাহির হতে পারবেন না। এছাড়া মহানগরের কোন বাসিন্দা জরুরী প্রয়োজন ব্যতিত বাড়ির বাইরে বের হতে পারবেন না  এবং অযথা কোন যানবাহন রাস্তায় চলাচল করতে পারবে না ।

(জরুরী সেবা, চিকিৎসা সেবা, ভোগ্য পণ্য, কৃষি পণ্য, রপ্তানিপণ্য ইত্যাদি পরিবহনকার্যে নিয়োজিত ব্যক্তি ও যানবাহন এ নির্দেশের আওতামুক্ত থাকবে)

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব গোলাম রুহুল কুদ্দুস জানান, ‘আমরা মাহানগরবাসীর সার্বিক কল্যানে দিনরাত কাজ করে যাচ্ছি। এ ভাইরাসের সংক্রমণ যাতে ছড়িয়ে না পড়ে তাই সকলকে নির্দেশনাগুলি কঠোরভাবে মেনে চলার জন্য অনুরোধ করছি’। এসব নির্দেশনা  না মানলে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানিয়েছেন তিনি।


Exit mobile version