সাংবাদিক লাঞ্ছিত ঘটনায় দুঃখ প্রকাশ করলো রাবি ছাত্রলীগ

  • 24
    Shares

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি দৈনিক দ্যা এশিয়ানের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাকিব আল হাসানকে লাঞ্ছিত করার ঘটনায় দুঃখ প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। তিনি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়েছে, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিকের সঙ্গে ঘটে যাওয়া অনাকাঙ্কিত ঘটনার জন্য বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ দুঃখ প্রকাশ করছে। আমরা মনে করি, রাজশাহী বিশ্ববিদ্যালয় একটি পরিবার। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও সাংবাদিকদের মধ্যে বর্তমানে সুসম্পর্ক বিদ্যমান। বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে ভবিষ্যতেও এ সুসম্পর্ক বজায় থাকবে।

উল্লেখ্য, গত সোমবার (০৯ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের ২২৪ নম্বর কক্ষ থেকে সাকিবকে বের করে দেন আইন অনুষদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম। এ সময় তার সঙ্গে ১৫-২০ জন ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন। সাকিব আল হাসানকে হল প্রশাসন এ সিট বরাদ্দ দিলেও তাকে সরিয়ে ছাত্রলীগ নেতা তার জুনিয়র একজনকে অবৈধভাবে ওই সিটে তোলার চেষ্টা করেন।

সাকিব প্রতিবাদ করলে তাকে লাঞ্ছিত করে মিনহাজুল। পরে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হলে গিয়ে প্রশাসনের সাথে বৈঠক করেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে সাংবাদিক নেতারা ছাত্রলীগকে ক্ষমা চাওয়ার ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন।


  • 24
    Shares
শর্টলিংকঃ