সিটিকে রুখে দিল লিডস

  • 3
    Shares

ইউএনভি ডেস্ক:

মার্সেলো বিয়েলসার ওপর তার প্রভাব কতটা, সেটা সবসময়ই অকপটে বলেন পেপ গার্দিওলা। ‘গুরু’ বিয়েলসার সঙ্গে ‘শিষ্য’ গার্দিওলার প্রথম প্রিমিয়ার লিগ লড়াই নিয়ে বাড়তি একটা আগ্রহ ছিল অনেকেরই। ম্যাচের স্কোরলাইন ১-১ হলেও খেলা যারা দেখেছেন, তাদের অতৃপ্তি থাকার কথা নয়।

ট্যাকটিকস-কাউন্টার ট্যাকটিকসের ওপেন ম্যাচে দুই দলই অন্তত পাঁচ গোল দিতেই পারত। সেটা শেষ পর্যন্ত হয়নি, তাতে বিয়েলসার চেয়ে গার্দিওলার ক্ষতিও হয়তো বেশি হয়েছে।

সিটির জন্য আজকের ম্যাচে জয়টা দরকার ছিল খুব। এমনিতেই এক ম্যাচে হোঁচট খেতে হয়েছে তাদের, নিজেদের মাঠে আজ লিডসের সঙ্গে ড্রটা আরও বড় ধাক্কা দিয়েছে গার্দিওলার দলকে।

প্রথমার্ধে এগিয়ে গেলেও ব্যবধানটা ধরে রাখতে পারেনি ম্যানচেস্টার সিটি। দ্বিতীয়ার্ধে সমতা ফিরিয়ে বসে লিডস ইউনাইটেড। তীব্র উত্তেজনা ছড়ানো ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি শেষ হয় ড্রয়ে।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের সপ্তদশ মিনিটে রাহিম স্টার্লিংয়ের গোলে এগিয়ে গিয়েছিল ম্যানসিটি। কিন্তু এগিয়ে গিয়েও স্বস্তি পাচ্ছিল না দলটি। পাল্টা আক্রমণ চালায় লিডস। বিরতির আগেই সমতা ফেরাতে পারত স্বাগতিকরা। কিন্তু লুক আইলিংয়ের দারুণ একটি প্রচেষ্টা রুখে দেয় সিটি গোলরক্ষক এডেরসন।

কিন্ত ৫৯তম মিনিটে দারুণভাবে ঘুরে দাঁড়ায় স্বাগতিক লিডস। কর্নার থেকে বল পেয়ে সমতা ফিরেয়ে বসেন রদ্রিগো মরেনো। বাকি সময়ে উভয় দল বেশ কয়েকটি সুযোগ পেলেও আর কোনো গোল হয়নি।

তিন ম্যাচের মধ্যে এটি সিটির দ্বিতীয় ড্র। এগারো ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে একাদশস্থানে আছে পেপ গার্দিওলার দল।লিগে দিনের অপর ম্যাচগুলোগে চেলসি নিদেজের মাঠে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ক্রিস্টাল প্যালেসকে। এভারটন ৪-২ ব্যবধানে হারিয়েছে ব্রাইটন অ্যান্ড হোব আলবিয়ওনকে এবং নিউক্যাসেল ইউনাইটেড ৩-১ ব্যবধানে হারায় বার্নলিকে।


  • 3
    Shares
শর্টলিংকঃ