স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়ার সময় গণপিটুনিতে স্বামী নিহত (ভিডিও)

  • 18
    Shares

স্ত্রীকে হত্যার পর পালিয়ে যাওয়ার সময় স্বামীকে ধাওয়া করে ধরার পর পিটিয়ে হত্যা করেছেন গ্রামবাসী। বুধবার ভারতের উত্তরপ্রদেশের ফতেপুর জেলার এক গ্রামে এ ঘটনা ঘটেছে। গণপিটুনিতে নিহত ব্যক্তির নাম নাসির কুরেশি (৪০)। স্ত্রীকে হত্যা করে পালিয়ে যাচ্ছেন নাসির, এমন খবর পাওয়ার পর গ্রামের ছয় ব্যক্তি তাকে ধরে লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেন।

 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, নাসির কুরেশি তার স্ত্রী আফসারিকে (৩৫) মঙ্গলবার কোনো এক সময় কুপিয়ে হত্যা করেন। পরদিন তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসীরা তাকে ধরে ফেলেন। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিও দেখে সন্দেহভাজন পাঁচ গ্রামবাসীকে শনাক্ত করেছে ফতেহপুর জেলা পুলিশ। ফতেহপুরের ডেপুটি পুলিশ সুপার শ্রীপাল যাদব বলেন, নাসির কুরেশির বিরুদ্ধে তার স্ত্রীকে হত্যা অভিযোগ করেছেন গ্রামবাসীরা। পরে গ্রামের উত্তেজিত জনতা তাকে ধাওয়া করে ধরে লাঠিসোটা দিয়ে পিটিয়ে ও পাথর নিক্ষেপ করে হত্যা করে।

পুলিশ ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিও ধরে তদন্ত শুরু করেছে। ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তিকে ধরে রাস্তার ওপর ফেলে লাঠিসোটা দিয়ে মারধর করছেন গ্রামের উত্তেজিত জনগণ। এ সময় অনেক মানুষ চারদিকে দাঁড়িয়ে নাসিরকে পিটিয়ে হত্যার দৃশ্য দেখেন। আবার অনেকে মোবাইল ফোনে সেই দৃশ্য ধারণ এবং মরদেহের কাছে গিয়ে সেলফিও তোলেন।

আফসারির পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেছেন, নাসিরের স্ত্রী তার মায়ের বাড়িতে থাকতেন। গত মঙ্গলবার স্বামী-স্ত্রীর মাঝে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে নাসির রেগে গিয়ে ধারাল অস্ত্র দিয়ে স্ত্রীকে আঘাত করেন। এতে আফসারি মাটিতে লুটিয়ে পড়েন। আফসারিকে বাঁচাতে গিয়ে আহত হন তার মা ও বোন।

ভিডিও:

https://www.ndtv.com/video/news/news/up-man-accused-of-murdering-wife-beaten-to-death-by-villagers-531418


  • 18
    Shares
শর্টলিংকঃ