১৬ ভরি স্বর্ণ ছিনতাইকারী সেই এসআই রিমান্ডে


ইউএনভি ডেস্ক:

চট্টগ্রামে প্রবাসীর কাছ থেকে ১৬ ভরি র্স্বণ ছিনতাইয়ের মামলায় গ্রেফতার পুলিশের এসআই (বরখাস্ত) আমিনুল ইসলাম ও তার সহযোগী শহীদুল ইসলাম জাহেদকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার চট্টগ্রামের মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেটের কাজী শরীফুল ইসলামের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামি আমিনুল ইসলাম সিএমপির খুলশী থানার এসআই পদে কর্মরত ছিলেন এবং শহীদুল ইসলাম জাহেদ তার সোর্স। জাহেদ নগরীর বাকলিয়া থানার কেবি আমান আলী রোডের বাসিন্দা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশিকিউশন) মফিজ উদ্দীন বলেন, প্রবাসী আবদুল খালেক থেকে ১৬ ভরি স্বর্ণ ছিনতাইয়ের মামলায় গ্রেফতার বরখাস্তকৃত এসআই আমিনুল ইসলাম ও তার সহযোগী শহীদুল ইসলাম জাহেদের ৫ দিনের রিমান্ড আবেদন করে মামলার তদন্তকারী কর্মকর্তা। আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, সৌদি প্রবাসী আবদুল খালেক শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে টাইগারপাস এলাকায় তার গতিরোধ করে এসআই আমিনুল ইসলাম। এসময় দুই সহযোগীকে নিয়ে আবদুল খালেকের কাছ থেকে ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে নেন। এরপর আখতারুজ্জামান ফ্লাইওভারে ওই প্রবাসীকে নামিয়ে পালিয়ে যাওয়ার সময় এসআই আমিনুলকে ঝাপটে ধরেন। এসময় তার চিৎকারে আশেপাশে লোকজন এসে তাদের আটক করে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে এসআই আমিনুল ইসলাম ও তার সহযোগীকে গ্রেফতার করে এবং আরেক সহযোগী পালিয়ে যায়। এঘটনায় প্রবাসী আবদুল খালেক বাদী হয়ে খুলশী থানায় মামলা দায়ের করেছেন


শর্টলিংকঃ