অবশেষে শুটিংয়ে ফিরলেন পপি


ইউএনভি ডেস্ক:

করোনাভাইরাসের প্রকোপ শুরুর আগেই শুটিং বন্ধ করেছিলেন চিত্রনায়িকা পপি। ১৩ মার্চ জমিসংক্রান্ত জটিলতা, পারিবারিক কিছু কাজ এবং অবকাশ যাপনে রাজধানী ছেড়ে সপরিবারে জন্মস্থান খুলনায় যান এ চিত্রনায়িকা।


কাজ শেষে যখন ঢাকায় ফেরার প্রক্রিয়া শুরু করেছিলেন তখনই দেশব্যাপী লকডাউন ঘোষণা করে সরকার। তাই আর ঢাকায় ফেরা হয়নি তার। অন্যদিকে গত ঈদের পর করোনাভাইরাসে আক্রান্তও হন এ অভিনেত্রী।

সেটি থেকে মুক্তি পেয়ে কিছুদিন বিশ্রাম শেষে প্রায় ছয় মাস পর ঢাকায় ফেরেন। এবার ফিরেছেন শুটিংয়েও। নতুন একটি ছবির শুটিংয়ের মধ্য দিয়েই প্রায় সাত মাস পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এ নায়িকা। মাসুমা তানির পরিচালনায় এ ছবির নাম ‘ভালোবাসার প্রজাপতি’।

শুটিং হচ্ছে উত্তরার একটি শুটিং স্পটে। এতে পপির সহশিল্পী হিসেবে আছেন তাসকিন রহমান। দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরা প্রসঙ্গে পপি বলেন, ‘করোনায় আক্রান্ত না হলে আরও আগেই শুটিংয়ে ফিরতাম।

যেহেতু অভিনয় আমার পেশা, তাই অভিনয় থেকে তো আর দূরে থাকা যাবে না। কিছুদিন আগে থেকেই নতুন কাজের প্রস্তাব পেয়ে আসছি। এছাড়া আমার জন্মদিনে চ্যানেল আইয়ের প্রযোজনায় এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এতে আমার চরিত্রটি বেশ ভালো। আমি একজন ডাক্তারের চরিত্রে অভিনয় করছি। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।’ অন্যদিকে এ অভিনেত্রীর অসমাপ্ত ছবিগুলোর কাজও শুরু হচ্ছে শিগগিরই।


শর্টলিংকঃ