Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

‘অভিযোগ জানাতে শারীরিক ভাবে অক্ষম হলে আমরাই পৌছে যাবো’


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মোঃ শহিদুল্লাহ্ বিপিএম, পিপিএম বলেছেন, মাদক, সন্ত্রাস, জংগীবাদ, ইভটিজিং ও বাল্যবিবাহ মুক্ত দেশ গড়তে পুলিশ ও জনগণ এক সাথে হাতে-হাত রেখে কাঁধে-কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। কেউ আমাদের কাছে অভিযোগ জানাতে চাইলে তিনি যদি শারীরিক ভাবে অক্ষম হন প্রয়োজনে আমরাই সাধারণ মানুষের কাছে পৌছে যাবো। তবে মনে রাখতে হবে কাউকে হয়রানি করার উদ্দেশ্যে মিথ্যা অভিযোগ করা যাবেনা।

রোববার বিকেলে দুর্গাপুর উপজেলা পরিষদ হলরুমে দুর্গাপুর থানা ও কমিউনিটি পুলিশং ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা, পৌর মেয়র তোফাজ্জল হোসেন, পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব ও নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম।

আরও পড়ুন: সাপাহারে সাংবাদিকের মোটরসাইকেল চুরি!

দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদুল হাসানের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি অফিসের সিপিআই আয়নাল হক, দুর্গাপুর থানার এসআই ও সিপিআই সাইফুল ইসলাম সহ ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।


Exit mobile version