‘একটি অশুভ চক্র ছেলেধরা গুজব ছড়াচ্ছে’


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
 চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বলেছেন, দেশের আইনশৃংখলা বিনষ্ট করার জন্য একটি অশুভ চক্র ছেলেধরা গুজবের পাশাপাশি নতুন নতুন গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করছে। ছেলে ধরা নিছক একটি গুজব। প্রত্যেক ঘটনায় তদন্তের মাধ্যমে পুলিশ তথ্য উপাত্ত বের করেছে, সেখানে দেখা গেছে ব্যক্তি দ্বন্দ্ব ও রেষারেষি। এসব কারণেই এ গুজন ছড়ানো হয়েছে।

দেশের বিভিন্ন স্থানে ছেলেধরাসহ বিভিন্ন গুজব প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।  করেছেন বৃহস্পতিবার দুপুরে  এসপি কার্যালয়ের সম্মেলন কক্ষেিএ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, জেলা পুলিশের পক্ষ থেকে সচেতনতামুলক মাইকিং, বিদ্যালয়গুলোতে সভা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য এবং গ্রাম পুলিশদের গ্রামে গ্রামে উঠান বৈঠক করার নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া মসজিদের ঈমামদের খুতবায় এ বিষয়ে বক্তব্য দেয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে। যারা ফেসবুকের মাধ্যমে গুজব ছড়াবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এমনকি কোন অপরিচিত ব্যক্তি আপনার এলাকায় দেখা গেলে পুলিশকে খবর দেয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খোদা, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউর রহমানসহ গণমাধ্যমকর্মীরা ।


শর্টলিংকঃ