Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

আইসিসির কভারে বাংলাদেশের সাইফউদ্দিন


ইউএনভি ডেস্ক:

মাঠের খেলাকে ঘিরে বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও বেশ সচল ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। তাই তো বিশ্বকাপকে ঘিরে ফেসবুক বা টুইটারে নানান আপডেট তথ্য ও ছবি দিয়ে তারা মাতিয়ে রাখছে বিশ্বের কোটি ভক্তদের। 

আইসিসির এ ফেসবুক পেজ ও টুইটার একাউন্টে নিয়মিতই বদল করা হয় কভার ফটো। যেখানে দেয়া হয় বিশ্বকাপ তথা বিশ্বের যেকোনো প্রান্তের অন্যান্য ম্যাচগুলোর জয়ীদের ছবি।

 

সে ধারাবাহিকতায় রোববার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম পেসার অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের ছবি নিজেদের কভার পেইজে আপ করে আইসিসি।

আইসিসির পোস্ট করা সেই ছবিতে কমেন্ট করেন অসংখ্য ক্রিকেট ভক্ত। দেশ-বিদেশ থেকে তাদের জন্য আসতে থাকে অসংখ্য শুভেচ্ছা বার্তা।

গতকাল কেনিংটন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের সর্বোচ্চ রান করে জয় পায় বাংলাদেশ। টসে হেরে টাইগারদের ৩৩০ রানের সংগ্রহের বিপরীতে নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ৩০৯ রান সংগ্রহ করে প্রোটিয়ারা।

ম্যাচে সাইফউদ্দিনের শিকার হয়ে রাসি ভ্যান ডার ডুসেন ক্রিজে ফেরেন। তবে যাওয়ার আগে দলের হয়ে ৩৮ বলে ৪১ রানের চোখ রাঙানো ইনিংস খেলেন তিনি। এর ঠিক তিন ওভার পর আন্দিলে ফেলুকওয়ায়োর উইকেটও পান সাইফ। উইকেটে এসে দাঁড়ানোর আগেই ব্যক্তিগত ৮ রানে সাকিবের কাছে ক্যাচ দিয়ে ফেরেন ফেলুকওয়ায়ো। ম্যাচে ৮ ওভার বল করে ১ মেইডেনসহ ৫৭ রানে দুই উইকেট নেন তিনি।


Exit mobile version