Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

আইসোলেশনে থাকতে হবে কোহলিদের!


ইউএনভি ডেস্ক: 

করোনাভাইরাসের ছোবলে সারা বিশ্বেই প্রতি মুহূর্তে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। প্রাণঘাতী এই ভাইরাসের প্রভাব পড়েছে ক্রীড়াঙ্গনেও।  অ্যাডিলেডে আইসোলেশনে থাকতে হবে কোহলিদের!

এমনকি করোনাভাইরাসের বিষয়টি মাথায় রেখেই তারা এগিয়ে চলছে। এই যেমন কোহলি-রোহিতদের অস্ট্রেলিয়া সফর যদি সূচি অনুযায়ী হয়, তাহলে তাদের সেখানে পা দিয়েই ১৪ দিনের আবশ্যক সেলফ আইসোলেশনে থাকতে হবে। আর কোহলিদের কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে অ্যাডিলেডের নবনির্মিত বিলাশবহুল একটি হোটেলকে এখনি ঠিক করে ফেলা হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বছরের শেষে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলতে যাওয়ার কথা ভারতের। করোনা পরবর্তী সময়ে হাই প্রোফাইল এই সিরিজ যদি হয়, তার জন্য পরিকল্পনা তৈরি রাখছে ক্রিকেট অস্ট্রেলিয়া। নিয়মমতো অস্ট্রেলিয়ায় পৌঁছনোর পর কোহলিদের ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামূলক।

ক্রিকেট অস্ট্রেলিয়া ভারতীয় দলকে অ্যাডিলেড ওভালের নবনির্মিত হোটেলে রাখতে চাইছে। সেখানেই ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকবেন টিম ইন্ডিয়া সদস্যরা।অ্যাডিলেডের ক্রিকেট স্টেডিয়ামের পাশেই তৈরি হচ্ছে বিলাসবহুল হোটেল। সেপ্টেম্বরেই খুলে যাওয়ার কথা এই হোটেলের।

দক্ষিণ অস্ট্রেলিয়ার ক্রিকেট সংস্থার প্রধান ইতিমধ্যেই ভারতীয় দলকে এই হোটেলে রাখার প্রস্তাব পৌঁছে দিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধানের কাছে। অ্যাডিলেড ওভাল হোটেলে কোহলিরা থাকলে সহজেই স্টেডিয়াম সংলগ্ন নেটে অনুশীলন করতে পারবেন এমনকি দর্শকশূন্য অ্যাডিলেডে ওয়ার্ম আপ ম্যাচের ব্যবস্থা করা যেতে পারে।


Exit mobile version