Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

অন্ধকার দূর হলো শ্রীপুরবাসীর:এমপি এনামুল


বাগমারা প্রতিনিধি:
শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ, এই স্লোগানকে সামনে রেখে বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের চাঁইপাড়া গ্রামের ২৪৭ বাড়িতে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়েছে।এ উপলক্ষে রবিবার বিকেলে ইউনিয়নের চাঁইপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, আর অন্ধকারে থাকতে হবে না শ্রীপুরের চাঁইপাড়া গ্রামবাসীকে। দেশ সৃষ্টির লগ্ন থেকে উন্নয়নের আলো থেকে বঞ্চিত ছিলো চাঁইপাড়ার মানুষকে। আজকের এই নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনের মধ্যে দিয়ে উন্নয়নের পথে পা রাখলো চাঁইপাড়াবাসী।এই উন্নয়নের কারিগর আ’লীগ সরকার। আ’লীগ সরকারের কারণে উন্নয়নের মহা সড়কে অবতরণ করছে বাংলাদেশ। তারই অংশ আজকের এই বিদ্যুৎ সংযোগের উদ্বোধন।

সভ্যতার বিকাশের সাথে সাথে বিকশিত হয়েছে মানব সমাজের। সেই সভ্যতার পরিবর্তনে বিদ্যুৎ একটি প্রধান মাধ্যম। সেই বিদ্যুৎ সংযোগ প্রদান করা হলো বিনামূল্যে। বিদ্যুতের সঠিক ব্যবহারে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান অনুষ্ঠানের প্রধান অতিথি।

৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সাহাদ আলী মৃধার সভাপতিত্বে এবং সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাগমারা উপজেলা পরিষদের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাগমারা থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ, বাগমারা বিদ্যুৎ অফিসের ডিজিএম রেজাউল করিম, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, চাঁইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন দুলু, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সহ-সভাপতি ইউসুফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সদস্য লোকমান আলী, আকবর আলী, ইউনিয়ন আ’লীগ নেতা বজলুর রশিদ, সালাউদ্দীন, আলাউদ্দীন, আরমান আলী, ইউনিয়ন মহিলা লীগের সাধারণ সম্পাদক নুরুন্নাহার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা গোলাম সারোয়ার রবিন, শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ফিরোজ আহম্মেদ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার সূধীজন উপস্থিত ছিলেন। বাগমারা জোনাল অফিস সূত্রে জানাগেছে চাঁইপাড়াা গ্রামের ২৪৭ বাড়িতে বিদ্যুৎ লাইন নির্মাণ করতে ব্যয় হয়েছে প্রায় ১ কোটি টাকা। পরে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


Exit mobile version