Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

আন্ত:বিশ্বিবদ্যালয় বাস্কেটবলে এআইইউবি‘কে হারাল ইবি


নিজস্ব প্রতিবেদক, ইবি:

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পে বাস্কেটবলে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কে হারিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়। মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ৪৯-২৮ ব্যাবধানে হারায় ইবি। 


বিজয়ী হওয়ার পর ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবলের সকল খেলোয়াড় ও শারীরিক শিক্ষা বিভাগের কর্মকর্তাদের অভিনন্দন জানান। আগামীকাল (৩ এপ্রিল) এআইইউবির জিমনিসিয়ামে টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে লড়বে ইবি।

এদিকে, আজ ম্যাচ শেষে ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবল দলের অধিনায়ক সিদরাতুল মুনতাহা সঙ্গীত বলেন, টুর্নামেন্টে ইসলামী বিশ্ববিদ্যালয় শক্তিশালী দল। দলের প্রত্যেক খেলোয়ারই এক একজন নিবেদত প্রান। সকলের যৌথ প্রচেষ্টায় আমাদের এ অর্জন। আশা করি আমাদের এ ধারা অব্যাহত থাকলে আমরাই চ্যাম্পিয়ন হবো।’

জানা যায়, বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের তত্বাবধানে ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প’। চ্যাম্পে বাস্কেটবলে সরকারি ও বেসরকারি ১৪টি বিশ্ববিদ্যালয়।

সোমবার (১ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে শুরু হয় বাস্কেটবল টুর্নামেন্ট। চ্যাম্পে ক্রিকেট, ফুটবল, হ্যান্ডবল, সুইমিং, সাইক্লিং, ভলিবল, সাঁতার, অ্যাথলেটিক্স, টেবিল টেনিস ও ম্যারাথন ইভেন্টে ৬৫টি বিশ্ববিদ্যালয়ের ৩হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করছে। ঢাকা বিশ্ববিদ্যালয় ও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ টুর্নামেন্টের যৌথ আয়োজক।


Exit mobile version