- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

আরএমপির অভিযানে আটক ৪৮


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৪৮ জনকে আটক করা হয়েছে। বুধবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। বৃহস্পতিবার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা ৬ জন, মতিহার থানা ৯ জন, কাটাখালি থানা ৫ জন, বেলপুকুর ২ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, দামকুড়া ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া মডেল থানা পুলিশ নয়ন (২৭) কে ৬৩.৫ গ্রাম হেরোইন ও ১৩৩ পিচ ইয়াবা, রেজভী আহম্মেদ @ শাওন (২৮) কে ৯২ পিচ ইয়াবা ও ৩.৭ গ্রাম হেরোইন, শরিফুল ইসলাম (৩০) কে ২৭ পিচ ইয়াবা, রাজপাড়া থানা পুলিশ নয়ন (২৪) কে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে।

শাহমখদুম থানা পুলিশ আরিফুল ইসলাম আরিফ (৩২) কে ৭ পিচ ইয়াবা, পবা থানা পুলিশ শ্রী মিলন রায়(২০) কে ২৬০ লিটা দেশীয় তৈরি চোলাইমদ, কাটাখালী থানা পুলিশ আরিফুল ইসলাম @ আরিফ(২২) কে ৬ গ্রাম হেরোইন ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রেহেনা বেগম (৪৫) কে ৬.৫ গ্রাম হেরোইন সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।