আরটিজেএ নির্বাচনের তফশিল ঘোষণা


ইউএনভি ডেস্ক:

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এ দিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বরেন্দ্র কলেজে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আরটিজেএ’র নির্বাচন পরিচালনার জন্য গঠিত তিন সদস্যের নির্বাচন কমিশনের প্রথম বৈঠকে নির্বাচনী তফশিল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক মুস্তাফিজুর রহমান খান। বৈঠকে নির্বাচন কমিশনার আকবারুল হাসান মিল্লাত ও আবুল কালাম মুহম্মদ আজাদ অংশ নেন।

তফশিল অনুযায়ী, আগামী ১৬ ফেব্রুয়ারি সকাল ১১টায় খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। পরদিন ১৭ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত খসড়া ভোটার তালিকা নিয়ে আপত্তি জানানো যাবে। খসড়া ভোটার তালিকা নিয়ে কেউ আপত্তি জানালে একইদিন দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আপত্তির শুনানী গ্রহণ এবং নিস্পত্তি করা হবে। ১৮ জানুয়ারি সকাল ১১টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে।

মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে ১৯ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। ২০ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়া যাবে। একইদিন বিকাল ৪টায় খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। জমাকৃত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ২২ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে দুপুর একটা পর্যন্ত। আগামী ২৩ ফেব্রুয়ারি চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।


শর্টলিংকঃ