আড়াই কোটি টাকার প্রতারণার মামলায় বিব্রত আমিশা পটেল


বিনোদন ডেস্ক:

‘কহো না প্যায়ার হ্যায়’— দিয়ে বলি ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন আমিশা পটেল। সুপারহিট হয়েছিল সে ছবি। তার পর নায়িকা সে ভাবে আর প্রথম সারিতে জায়গা করে নিতে পারেননি। তবে ফের তিনি শিরোনামে। এ বার প্রতারণার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

আমিশার বিরুদ্ধে প্রযোজক অজয়কুমার সিংহ আড়াই কোটি টাকার প্রতারণার মামলা দায়ের করেছেন। অজয়ের অভিযোগ, ‘দেশি ম্যাজিক’ নামে একটি ছবি করবেন বলে আমিশা এবং তাঁর বিজনেস পার্টনার কুণাল গ্রুমার তাঁর থেকে আড়াই কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু সে ছবি হয়নি। আমিশাও ওই টাকা তাঁকে ফেরত দেননি বলে অভিযোগ। এই মর্মে রাঁচী আদালতে মামলা দায়ের করেছেন অজয়।

এই বিষয়ে অজয় সাংবাদিকদের জানিয়েছেন, গত বছর মার্চে রাঁচীর একটা অনুষ্ঠানে আমিশা এবং কুণালের সঙ্গে তাঁর দেখা হয়। সে সময় তাঁদের আড়াই কোটি টাকা দিয়েছিলেন তিনি। ‘‘ওরা আমাকে বলেছিল ২০১৮-র জুনে ছবিটি রিলিজ করবে। যেটা আমার জন্য লাভজনক হবে। কিন্তু সেটা হয়নি। ওরা কথা দিয়েছিল সুদ সমেত দু’তিন মাসের মধ্যে টাকাটা ফেরত দেবে। তিন কোটি টাকার একটা চেকও দিয়েছিল। কিন্তু সেটা বাউন্স করে। সেটা ওদের জানানোর পর আমিশার সঙ্গে বড় বড় লোকেদের ছবি দেখিয়ে আমাকে ভয় দেখায়। ওরা বলেছিল এ বছর ছবিটা রিলিজ করবে। কিন্তু তেমন কোনও খবর এখনও পর্যন্ত আমার কাছে নেই।


শর্টলিংকঃ