ইনজুরিতে সৌম্য সরকার


ইউএনভি ডেস্ক:

ভালো কিছু করার প্রত্যয়ে পাকিস্তানের মাটিতে পা রেখেছিলেন টাইগাররা। কিন্তু ২-০ তে টি-টোয়েন্টি সিরিজ হেরে এখন হোয়াইটওয়াশ হওয়ার আশঙ্কায় ভুগছে বাংলাদেশ দল।

 ইনজুরিতে সৌম্য সরকার

আগামীকাল লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে হতে যাচ্ছে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ।জানা গেছে, হোয়াইটওয়াস এড়াতে এ ম্যাচে কোচ রাসেল ডমিঙ্গো দলে বেশ কিছু পরিবর্তন আনছেন।

এরই মধ্যে শেষ ম্যাচে অনিশ্চিত হয়ে পড়েছেন দলের হার্ডহিটার ব্যাটসম্যান সৌম্য সরকার।তবে গত দুই ম্যাচের পারফম্যান্সের ভিত্তিতে নয়। ইনজুরির কবলে পড়ে শেষ ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন সৌম্য।

লাহোর থেকে ফোনে এক গণমাধ্যমকে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানিয়েছেন, ইনজুরিতে আক্রান্ত হয়েছেন সৌম্য। পরের ম্যাচে তার খেলার সম্ভাবনা ক্ষীণ।তবে কীভাবে চোট পেলেন বা চোট কতটা গুরুতর সে বিষয়ে স্পষ্ট কিছু বলেননি মিনহাজুল আবেদীন।

পাকিস্তান সফরে ভালোই খেলছিলেন সৌম্য। প্রথম দুই ম্যাচে টপঅর্ডার এ ব্যাটসম্যানকে সাতে খেলানোয় নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। প্রথম ম্যাচে ৭ রানে আউট হলেও বল হাতে ২.৩ ওভারে ২২ রান দিয়েছেন।শনিবার অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে ৫ রানে অপরাজিত ছিলেন।

এবাবের বিপিএলে কুমিল্লা ওয়ারিয়র্সের হয়ে অলরাউন্ড পারফরম্যান্স করেছেন সৌম্য। টি২০-তে পাওয়ার প্লের ব্যাটিংয়ের জন্য সৌম্য ও লিটন কুমার দাসের জুটিকে সফল মানা হয়।

তবে পাক সফরে এ দুজনকে তাদের নির্দিষ্ট জায়গায় খেলানো হচ্ছে না। এদিকে দুই ম্যাচে তামিম-নাঈমের কচ্ছপ গতির ওপেনিং সমালোচিত হয়েছে।

শেষ ম্যাচে সৌম্য না খেলতে পারলেও বাংলাদেশ দলে চিন্তার কারণ নেই। কারণ রিজার্ভে রাখা ওপেনার নাজমুল হোসেনকে কাল মাঠে দেখা যেতে পারে। তবে তিনি সৌম্যর বদলে স্থান পাবেন কিনা সে ব্যাপারে নিশ্চিত কিছু জানা যায়নি।


শর্টলিংকঃ