ইবির আইন প্রশাসকের দায়িত্বে ড. জহুরুল


ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন আইন প্রশাসকের দায়িত্বে মনোনীত হয়েছেন আইন বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক ড. জহুরুল ইসলাম। এর মাধ্যমে তিনি সদ্য সাবেক আইন প্রশাসক অধ্যাপক ড. রেবা মন্ডলের স্থলাভিষিক্ত হলেন। সোমবার (৩ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক আইন প্রশাসক আইন ও শরীয়াহ অনুষদের ডিন অধ্যাপক ড. রেবা মন্ডলের দায়িত্বের মেয়াদ শেষ হওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ পদে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

এ বিষয়ে অধ্যাপক ড. জহুরুল ইসলাম বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের আইন প্রশাসক হিসেবে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আইনগত সার্বিক পরামর্শ ও সহযোগিতা দিয়ে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যেতে চাই। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগীতা কামনা করছি।’

উল্লেখ্য, এর আগেও অধ্যাপক ড. জহুরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রথম আইন প্রশাসকের দায়িত্ব পালন করেছন। এছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ের আইন ও শরীয়াহ অনুষদের সাবেক ডিন ও আইন বিভাগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত আছেন।


শর্টলিংকঃ