Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ইবি ছাত্রলীগ সম্পাদক গ্রেপ্তার


ইবি সংবাদদাতা:

দলীয় নেতার করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে কুষ্টিয়া শহর থেকে তাকে আটক করা হয়।

রাকিবকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ইবি থানার সাব ইন্সপেক্টর মেহেদী হাসান। তিনি বলেন, ‘ইবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় সন্ধ্যায় কুষ্টিয়া শহর থেকে সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে গ্রেপ্তার করা হয়েছে। তার মামলা নং ০২/০২-১১-২০১৯। আজ (শনিবার) তাকে আদালতে প্রেরণ করা হবে। ’

জানা যায়, গত ২৯ অক্টোবর রাকিবুল ইসলামের সাথে শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ সম্পাদক জুবায়ের হোসেনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধরাণ সম্পাদক জুয়েল রানা হালিমসহ আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে বিভিন্ন অভিযোগ করা হয়।

তবে এই অডিওটি রাকিব জোর করে করিয়েছে বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছে জুবায়ের। এই ঘটনায় জুয়েল রানা হালিম বাদী হয়ে গত ০২ নভেম্বর ইবি থানায় আইসিটি আইনে মামলা করেন।মামলায় রাকিবুল ইসলাম রাকিব এবং জুবায়ের হোসেনকে আসামী করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এই মামলায় গতকাল শুক্রবার রাতে কুষ্টিয়া শহর থেকে রাকিবুল ইসলাম রাকিবকে আটক করেছে পুলিশ। তবে তিনি এখনো কুষ্টিয়া সদর থানায় আছেন বলে জানিয়েছেন ইবি থানা কর্মকর্তা।


Exit mobile version