ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিম হত্যার বিচার দাবিতে মানববন্ধন


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:
ঈশ্বরদীর বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিমের হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।শনিবার বেলা সাড়ে ১১টায় ঈশ্বরদী শহরের স্টেশন রোডে মুক্তিযোদ্ধা অফিসের সামনে  এই  কর্মসুচি পালিত হয়। এ সময় শহরের প্রধান সড়কে এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়।

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিম হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ঈশ্বরদী উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মন্ডলের সভাপতিত্বে,  মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নায়েব আলী বিশ্বাস,  উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল খালেক, পাবনা জেলা পরিষদের সদস্য সাইফুল ইলাম বাবু মন্ডল, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পাকশী ইউপির সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হব্বুল, পাকশী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জাহাঙ্গীর আলমসহ অনেকে।

এসময় বক্তারা বলেন, সেলিমের মতো মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলেন বলেই আজ দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারছে।        কিন্তু পাকশীতে হত্যার জনপদে পরিণত হয়েছে, এসব বন্ধ করতে হবে। সেলিম হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি রাতে মুক্তিযোদ্ধা সেলিমকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।


শর্টলিংকঃ