এক রাতেই তিন কোটি আয় নায়িকার


বহু ছবিতে অভিনয় করেও সিনে জগতে বহু নায়িকা রয়েছেন যারা নুন্যতম পারিশ্রমিকও পান না। অথচ এক রাতেই তিন কোটি টাকা আয় করেন মডেল ও বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি! এক রাতে তিন কোটি টাকা রোজগার করছেন বলিউডের অন্যতম এই আলোচিত নায়িকা।

যদিও এই পরিমান টাকা কোনও সিনেমা, বিজ্ঞাপনের জন্যে নয়। ঊর্বশী এখন একটি অনুষ্ঠানের অতিথি হওয়ার জন্য এত বড় অঙ্কের টাকা নিচ্ছেন। নতুন বছরের শুরুতে একটি থার্টি ফার্স্ট নাইট পার্টিতে যোগ দেবেন ঊর্বশী রাউতেলা। এই পার্টির অতিথি হতেই তিন কোটি টাকা নিচ্ছেন নায়িকা। সব মিলিয়ে নতুন বছরটি বেশ খোশ মেজাজেই শুরু করছেন ঊর্বশী।

২০১১ সালে ইন্ডিয়ান প্রিন্সেস, ট্যুরিজম কুইন ইন্ডিয়া অ্যান্ড ওয়ার্ল্ড খেতাব পান ঊর্বশী রাউতেলা। মিস ডিভা ইউনিভার্স ২০১৫ হন তিনি। এ ছাড়া ২০১৫ সালেই মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন তিনি। ২০১৩ সালে সানি দেওলের বিপরীতে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমা দিয়ে বলিউডে যাত্রা শুরু তার। এরপর ২০১৬ সালে ‘সনম রে’ ও ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ সিনেমা দিয়ে বলিউডে বাজিমাত করেন। সিনেমার পাশাপাশি ২০১৪ সালে হানি সিংয়ের ‘লাভডোজ’ মিউজিক ভিডিওতেও কাজ করেন।

২০১৬ সালে মিকা সিংয়ের ‘লাল দোপাট্টা’ গানের ভিডিওতেও ঝড় তোলেন ঊর্বশী। সম্প্রতি ‘পাগলপন্তÍী’ ছবিতে অভিনয় করেন ঊর্বশী। এ সিনেমায় জন আব্রাহাম, ইলিয়ানা ডিক্রুজ, অনিল কাপুর, কৃতি খাবারন্দা, পুলকিত সম্রাট এবং আরশাদ ওয়ারশির সঙ্গে অভিনয় করেন তিনি।


শর্টলিংকঃ