Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

এক হাজার দরিদ্র পরিবারকে খাদ্য পৌঁছে দিলেন ছাত্রলীগ নেতা রকি


নিজস্ব প্রতিবেদক :
করোনা পরিস্থিতিতে রাজশাহী মহানগরীতে এক হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ। গত শনিবার ও রবিবার নগরীর বিভিন্ন এলাকায়  শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে এ বিতরণ করেন তিনি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত  এই উদ্যোগ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

যোগাযোগ করা হলে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ ইউনিভার্সাল২৪নিউজকে জানান, করোনা সতর্কতায় সারাদেশে লম্বা ছুটি চলছে। স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মানুষকে বাড়িতে থাকতে হচ্ছে। এ কারণে শ্রমজীবী মানুষ বেকার হয়ে পড়েছে। কাজ নেই। তাই খাবার সংকটও দেখা দিয়েছে দিন আসে দিন খায়-এমন পরিবারগুলোতে। এ অবস্থায় মানবিক কারণে আমার ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। গত দুই দিনে আমি এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এ কর্মসুচি অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের পক্ষ নগরীর ১,২,৩,৪,৭,৯,১০,১৪,১৫,২৩,২৬ (র্পূব ও পশ্চিম) ২৮,২৯,৩০ (উত্তর ও দক্ষিণ) ওয়ার্ডের এক হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি। আমার জায়গা থেকে আমি যতটুকু পেরেছি। তবে আমাদের সমাজে অনেক বিত্তশালী ব্যক্তি আছেন, যারা প্রতিদিন অনেক আজে বাজে খরচ করে থাকেন। কিন্তু এই সংকটে তাদের গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।


Exit mobile version