Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

এমপি এনামুলকে বিতর্কিত করার চেষ্টার অভিযোগ


 বাগমারা প্রতিনিধি:

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হককে বিতর্কিত করতে একটি কুচক্রী মহল মরিয়া হয়ে উঠেছে। শুধু তাই নয়,  সাংসদকে এক নারীর সাথে জড়িয়ে মিথ্যে অপবাদ দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত দুই দিন যাবৎ এক নারীর সাথে ইঞ্জিনিয়ার এনামুল হককের ছবি নিয়ে অপপ্রচারে নেমেছে একটি মহল । সাংসদের ধারণা তাকে হেয় করতেই তার রাজনৈতিক প্রতিপক্ষ এমন পন্থার আশ্রয় নিয়েছে।

খবর নিয়ে জানা গেছে রাজশাহীর আয়েশা আক্তার লিজা নামের একটি মেয়ের সাথে শরিয়াহ মোতাবেক বিয়ে হয় বাগমারা ৪ আসনের সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের। বিয়ের এক পর্যায়ে লিজার অবাধ্যতার কারনে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক গত ২৪ এপ্রিল আদালতের মাধ্যমে আয়েশা আক্তার লিজাকে ডিভোর্স  প্রদান করেন এবং তিনি তার মোহরানা পরিশোধ করেন। কিন্তু বিষয়টি নিয়ে সাংসদের রাজনৈতিক প্রতিদ্বদ্বী ও একটি অসাধু মহল সাংসদের সম্মান নষ্ট করাসহ তাকে হেয় করতে মরিয়া হয়ে উঠেছে ।

জানতে চাইলে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক জানান, বিয়ের সম্পর্কটাকে ভিন্ন ভাবে নিতে চাইছে একটি মহল। আমি কোন প্রকার অন্যায় অনিয়ম করি নাই। আইনি পদ্ধতিতে মোহরানা পরিশোধসহ তাকে ডিভোর্স দিয়েছি । আমি একজন জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘ সময় মানুষের সেবা করে আসছি আর আমাকে হেয় করতেই এমন অপবাদ ছড়ানো হচ্ছে।

এ ব্যাপারে আয়েশা আক্তার লিজার সাথে যোগাযোগ করা হলে তিনি ইঞ্জিনিয়ার এনামুল হকের সাথে বিয়ে ও ডিভোর্সের কথা স্বীকার করেছেন।


Exit mobile version