তৃণমূলের কারণে আ’লীগ শক্তিশালী : এমপি এনামুল হক


বাগমারা প্রতিনিধি:

বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এমপি এনামুল হক বলেছেন, ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্যে দিয়ে দল থেকে চিটা অপসরণ করা হচ্ছে। কারণ তৃণমূল আ’লীগের হচ্ছে সংগঠনের প্রাণ শক্তি। তৃণমূল আ’লীগকে সুসংগঠিত করতে ইউনিয়ন আ’লীগের কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন তৃণমূল আ’লীগকে গতিশীল করবে।

এমপি এনামুল হক

সম্মেলনে একাধিক প্রার্থী না থাকায় পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছে সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য উপাধ্যক্ষ আব্দুল বারীক। শুক্রবার বিকেলে ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সাঁইপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করেন ইউনিয়ন আ’লীগ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন, বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এমপি এনামুল হক ।

তিনি আরো বলেন, আ’লীগ সংগঠন স্বাধীনতার পক্ষের সংগঠন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সংগঠন। আ’লীগ সরকার সব সময় দেশের মানুষের কল্যাণে সংগ্রাম এবং কাজ করে গেছেন। আ’লীগ সংগঠন জাতির পিতার আদর্শকে ধারণ করে পরিচালিত হচ্ছে। তিনি যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নে কাজ করছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আ’লীগ সংগঠন শান্তির এবং উন্নয়নের পক্ষে কাজ করে চলেছে। আ’লীগের প্রতিটি সদস্যকে মূল্যায়ন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই দেশের প্রতিটি নির্বাচনে আ’লীগকে বিজয়ী করতে হবে তাহলে দেশের উন্নয়ন সম্ভব।

এমপি এনামুল হক
উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আহ্বায়ক, শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি, চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিক।

উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, রিয়াজ উদ্দীন আহমেদ, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রম সম্পাদক মকবুল হোসেন, উপদেষ্টা সদস্য আবুল কালাম আজাদ, কার্যকরী কমিটির সদস্য আলী হাসান, সামসুল হক, ওমর আলী, আব্দুর রশিদ, জাহাঙ্গীর আলম, লোকমান আলী, চেয়ারম্যান আসলাম আলী আসকান, আয়েন উদ্দীন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক

উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, আ’লীগ নেতা আব্দুল মান্নান, সামসুল ইসলাম, জাহেদুর রহিম মিঠু, আজাহার আলী, আফসারুজ্জামান, শাহরিয়া আলী, আশিকুর রহমান সজল, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বেগম, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম মীর,সদস্য সাজ্জাদ হোসেন, যুবলীগ নেতা সানোয়ার হোসেন, মাহাবুর রহমান মিঠু, জাবেদ আলী, শাহিন রেজা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন

সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, ছাত্রলীগ নেতা আব্দুল মান্নান, আব্দুর রউফ, নাইম আদনান প্রমুখ। উক্ত কাউন্সিলে উপজেলার, ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ সহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে বিকেলে সম্মেলন স্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে শান্তির প্রতীক সাদা পায়রা এবং বেলুন ছেঁড়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সহ নেতৃবৃন্দ।

আরও পড়ুন  চীনে উচ্চশিক্ষা নিবেন কেন ?


শর্টলিংকঃ