এমপি মনসুরের নিজ উদ্যোগে দুর্গাপুরে চাল বিতরণ


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমানের নিজ উদ্যোগে সংসদীয় এলাকার হতদরিদ্র মানুষের জন্য ৬ মেট্রিক টন চাল বরাদ্দ দিয়েছেন। বুধবার দুপুরে তিনি নিজে উপস্থিত থেকে পৌরসভার মেয়র ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যে বরাদ্দকৃত চাল বিতরণ করেন।

 এমপি মনসুরের নিজ উদ্যোগে দুর্গাপুরে চাল বিতরণ

জানা গেছে, সাংসদ ডাঃ মনসুর রহমানের নিজ উদ্যোগে ও অর্থায়নে পুঠিয়া-দুর্গাপুর উপজেলার দুইটি পৌরসভা এবং ১৩টি ইউনিয়নের হতদরিদ্র মানুষের মাঝে এ চাল বিতরণ করবেন সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিরা। সরকারি সহায়তার পাশাপাশি সাংসদ ডাঃ মনসুর রহমানের এমন উদ্যোগে খুশি দুই উপজেলার হতদরিদ্র মানুষ।

এদিকে, বুধবার দুপুরে পৌরসভার মেয়র ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যে সংসদ সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমানের নিজস্ব উদ্যোগে বরাদ্দকৃত চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব, ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল, দেলুয়াবাড়ি ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী খান, জয়নগর ইউপি চেয়ারম্যান শমসের আলী, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাচ্চু, নবীন আইনজীবী শরিফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।


শর্টলিংকঃ